ডোনেট ফর ভূরুঙ্গামারীর ১ম প্রতিষ্ঠাবার্ষিকী

ডোনেট ফর ভূরুঙ্গামারীর ১ম প্রতিষ্ঠাবার্ষিকীতে সবাইকে জানাচ্ছি আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা। আপনাদের সকলের সহযোগিতায় “ডোনেট ফর ভূরুঙ্গামারী” আজকের এই অবস্থানে পৌঁছেছে। ডোনেট ফর ভূরুঙ্গামারী একটি আস্থা ও ভালোবাসার নাম। করোনার শুরু থেকে এটি সমগ্র উত্তরবঙ্গের একমাত্র অর্গানাইজেশন, যেটি উপজেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ ও পুলিশ প্রশাসনের সাথে সমন্বয় করে, করোনার প্রথম ঢেউ মোকাবেলায় সার্থক হয়েছে।

ডোনেট ফর ভূরুঙ্গামারী বাংলাদেশে করোনা সংক্রমণের শুরু থেকে অকুতোভয় একগুচ্ছ তরুণদের নিয়ে প্রথমসারিতে থেকে, করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে; যেটি প্রত্যন্ত অঞ্চলগুলোতেও বসবাসরত কোভিড-১৯-এ আক্রান্ত ব্যক্তি ও তাদের পরিবারবর্গকে জরুরী শারীরিক ও মানসিক স্বাস্থ্যসেবা প্রদানের পাশাপাশি অন্যান্য সকল সেবা প্রদান করে আসছে।
আপনাদের সকলের দোয়া ও ভালোবাসায় আমাদের এই পথচলা। আপনারা পাশে থাকলে, ডোনেট ফর ভূরুঙ্গামারীকে একটি অনন্য উচ্চতায় নিয়ে যাবে বলে আমরা বিশ্বাস করি। আপনাদের এক একটি ক্ষুদ্র দান বা সহযোগিতাই আমাদের সামনে এগিয়ে যাওয়ার মূল চালিকাশক্তি।
সকলের মঙ্গল ও সুস্বাস্থ্য কামনা করছি। আপনারা পাশে থাকলে, শুধু করোনা মহামারী নয়, যেকোন দুর্যোগে ডোনেট ফর ভূরুঙ্গামারী প্রথম সারিতে থেকে সেই দুর্যোগ মোকাবেলা করবে ইনশাআল্লাহ।